রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

হোটেলে প্রেমিকাকে খুন করে থানায় আত্মসমর্পণ যুবকের

হোটেলে প্রেমিকাকে খুন করে থানায় আত্মসমর্পণ যুবকের

স্বদেশ ডেস্ক:

প্রেমিকাকে খুন করার পর থানায় গিয়ে আত্মসমর্পণ প্রেমিক! গতকাল বুধবার ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার হালিশহরে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, গতকাল হোটেলের কক্ষ থেকে প্রেমিকার মরদেহ উদ্ধার হয়। তার আগে প্রেমিক সুমন সাহা নিজেই থানায় গিয়ে জানান, তিনি তার প্রেমিকাকে খুন করেছেন।

প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানিয়েছে, কথা কাটাকাটির জেরে মাথা গরম করেই এই ঘটনা ঘটিয়েছেন প্রেমিক। পরে অনুশোচনায় জেঠিয়া থানায় আত্মসমর্পণ করেন তিনি। তবে এর পেছনে অন্য কোনো কারণ আছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, কোচবিহারের বাসিন্দা সোমা মণ্ডলের নামে হালিশহরের একটি হোটেল বুক করা হয়েছিল। গত দুই দিন ধরে প্রেমিক সুমন সাহার সঙ্গে সেখানেই থাকছিলেন তিনি।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, সুমন-সোমার মধ্যে কোনো বিবাদ-অশান্তি হতে দেখেননি হোটেলকর্মীরা। আচমকা বুধবার বিকেল থেকে প্রেমিকার দেখা মেলেনি। নিখোঁজ ছিল প্রেমিকও।

পরে জানা যায়, সন্ধ্যায় জেঠিয়া থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন ওই যুবক। সেখানে তিনি জানান, রাগের মাথায় তিনি তার প্রেমিকাকে খুন করেছেন। তার কথায় হকচকিয়ে যায় পুলিশ। পরে হোটেলে এসে বন্ধ কক্ষ খুলে সোমার দেহ উদ্ধার করে তারা।

দেখা যায়, বাথরুমে পড়ে রয়েছে সোমার মরদেহ। এরপর অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জেরা করে খুনের কারণ জানার চেষ্টা চলছে। তবে পুলিশের প্রাথমিক ধারণা, মাথা গরম করেই এই ঘটনা ঘটিয়েছে যুবক।

 

হোটেলটির ব্যবস্থাপক বুদ্ধদেব বাগ গতকাল জানান, ২৩ তারিখ প্রথম তারা হোটেলে আসেন। কোচবিহারের বাসিন্দা ছিলেন সোমা। দুই দিন হোটেলের ঘরেই ছিল। আজ বিকেলে আচমকা হোটেলে পুলিশ আসে। ঘরের তালা খুলতেই দেখা যায় বাথরুমে মৃত অবস্থায় পড়ে রয়েছেন ওই সোমা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877